নির্বাচনে সর্বদা সরকারের নজরদারি রয়েছে : তাজুল ইসলাম

963
শেয়ার করতে ক্লিক করুন

সারা পৃথিবীতে নির্বাচন উপলক্ষে উত্তেজনা সৃষ্টি হয়, কখনো কখনো সংঘর্ষের মতো ঘটনা ঘটে। কিন্তু বাংলাদেশের যেকোনো নির্বাচনে সর্বদা সরকারের নজরদারি রয়েছে এবং নির্বাচন অনুষ্ঠিত হয় আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কমিশনের মাধ্যমে। তাই নির্বাচনে সহিংসতা রুখতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম।

আজ সোমবার দুপুরে সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা এলাকায় ঢাকা ওয়াসা কর্তৃক বাস্তবায়িত ওয়েলফিন্ড নির্মাণ প্রকল্পের কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আরও বলেন, ‘বিএনপি সবসময় নেতিবাচক কোনো রকম যদি মন্তব্য করতে না পারে তাহলে মনে হয় তাদের আর রাজনীতি করার সুযোগ নেই। তাদের কাজই হচ্ছে যেখানে উন্নয়ন সেখানেই বাধাগ্রস্ত করা।’ বিএনপি এদেশে একটি অকল্যাণ দল বলেও মন্তব্য করেন তিনি।

সরকার দেশে করোনাভাইরাসের ভ্যাকসিন এনে মানুষের কাছে পৌছে দিয়ে অন্যন্য উদাহারণ সৃষ্টি করেছে উল্লেখ করে এসময় তিনি বলেন, ‘ঢাকা শহরের সকল দখলমুক্ত খাল উদ্ধার করা হয়েছে।’ মন্ত্রীর সঙ্গে এসময় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিন, ওয়াসার এমডি তাসকিন আহমেদসহ প্রকল্পের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করতে ক্লিক করুন