সচিবালয়ে গণপূর্তের সংস্কার কাজে অনিয়ম, বছর না পেরোতেই উঠে যাচ্ছে টাইলস

1033
শেয়ার করতে ক্লিক করুন

নিজস্ব প্রতিবেদক
প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়ে বিভিন্ন ভবনের সংস্কার কাজে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। একাধিক মন্ত্রনালয়ের কর্মকর্তা ও কর্মচারিরা অভিযোগ করেন গণপূর্ত অধিদপ্তরের পক্ষ থেকে নিন্মমানের সংস্কার কাজ করা হচ্ছে। বিশেষ করে বিভিন্ন ভবনের ফ্লোরে টাইলস ঠিকমত লাগানো হয়নি। একারনে টাইলস বসানোর পর কয়েক মাস না যেতেই তা উঠে যাচ্ছে।

গত ২৪ ফেব্রুয়ারি বুধবার এলজিআরডি মন্ত্রনালয়ের ফ্লোরের কয়েকটি টাইলস উঠে যাওয়ার পর গণপূর্ত বিভাগের কর্মকর্তাদের জানানোর পর তারা নতুন করে টাইলস বসিয়ে দেয়। তাছাড়া টাইলস এর নিচে ফাঁকা থাকায় ফ্লোরে হাটার সময় শব্দ হয় বলে এলজিআরডি মন্ত্রনালয়ের কর্মকর্তা কর্মচারিরা অভিযোগ করেন। সচিবালয়ের ৪, ৭, ৯ ও ১১ নং ভবনের টাইলস নিয়ে অভিযোগ রয়েছে কর্মকর্তাদের।

তাছাড়া বিভিন্ন ভবনের ওয়াশরুম গুলোও ঠিকমত পরিস্কার করা হয় না বলে অভিযোগ তাদের। এসব বিষয়ে ইডেন গণপূর্ত বিভাগের একজন প্রকৌশলী বলেন, সচিবালয়ের দ্রুতকাজ শেষ করার কারনে অনেক সময় কাজের মান যথাযথ ভাবে করা সম্ভব হচ্ছেনা। তাছাড়া অফিস চালু থাকায় টাইলস বসানোর পর এক দিননা যেতেই লোকজন তার উপর দিয়ে চলাচল শুরু করায় টাইলস উঠে যাওয়ার ঘটনা ঘটছে।

শেয়ার করতে ক্লিক করুন