দুই সড়ক দুর্ঘটনায় নিহত ৮

843
শেয়ার করতে ক্লিক করুন

ফরিদপুরে দুটি আলাদা সড়ক দুর্ঘটনায় আটজনের মৃত্যু হয়েছে। একটি দুর্ঘটনা ঘটে মধুখালীতে, অন্যটি ভাঙায়। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

মধুখালীতে ট্রাক-মাইক্রোবাস দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। ভাঙায় প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে মারা গেছেন দুজন।

আজ রোববার কাল সাতটার দিকে জেলার মধুখালী উপজেলার মাঝকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে একটি দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন করিমপুর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) কাওসার হোসেন।

এসআই কাওসার জানান, মাইক্রোবাসটি মাগুরা থেকে ফরিদপুরের দিকে আসছিল। আর ট্রাকটি মাঝকান্দি এলাকার পারিসা ফিলিং স্টেশন থেকে জ্বালানি নিয়ে মহাসড়কে ওঠার পরপরই মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। তাদের পরিচয় এখনো জানা যায়নি।

মধুখালী ফায়ার সার্ভিসের স্টেশন ব্যবস্থাপক টিটো সিকদার বলেন, আহত কয়েকজনকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে ভোরে ভাঙা সদরে বিশ্বরোড এলাকায় প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। কানাইপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিশ্বরোড এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। হতাহতদের পরিচয় জানা যায়নি।

শেয়ার করতে ক্লিক করুন