‘বিভিন্ন জটিলতায় তীব্র অসুস্থ অবস্থায় বাসায় চিকিৎসা নিচ্ছেন বেগম জিয়া’

1027
শেয়ার করতে ক্লিক করুন

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বর্তমানে লিভার, কিডনি ও হার্টের জটিলতায় তীব্র অসুস্থ অবস্থায় বাসায় চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন দলের সাংগঠনিক সম্পাদক ও দফতরের দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় থেকে এক ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

প্রিন্স বলেন, মেডিকেল বোর্ড উন্নত চিকিৎসার জন্য তাঁকে আরও হায়ার সেন্টারে নেওয়ার পরামর্শ দিয়েছেন। যা বাংলাদেশে সম্ভব নয়।

বিএনপি’র এই নেতা বলেন, বেগম জিয়া’র জনপ্রিয়তা ও তাঁর নেতৃত্বকে সরকার ভয় পায়। এজন্যই ফরমায়েশি রায়ের ওপর ভিত্তি করে উন্নত চিকিৎসার পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তাঁকে অন্যায়ভাবে আটকে রেখে রাজনীতি ও নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

বেগম খালেদা জিয়া’র কিছু হলে তার সমস্ত দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে বলে উল্লেখ করে এমরান সালেহ বলেন, সরকারের মন্ত্রীরা রাজনৈতিক হীন উদ্দেশে আইনের অপব্যাখ্যা দিয়ে নিজেদের রাজনৈতিক ফায়দা হাসিলসহ বিরোধী দল ও জনগণকে নেতৃত্বশূন্য করার ষড়যন্ত্র করছে।

শেয়ার করতে ক্লিক করুন