বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় সবচেয়ে এগিয়ে খালেদা জিয়া: প্রধানমন্ত্রী

1445
শেয়ার করতে ক্লিক করুন

সপরিবারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যায়, জিয়াউর রহমান ও খন্দকার মোশতাকের ইন্ধন ছিলো। হত্যা পরবর্তী বিভিন্ন সাক্ষাৎকারে খুনিদের বক্তব্যেই তা প্রমাণ হয়েছে। শোকাবহ আগস্টের প্রথমদিনে কৃষক লীগ আয়োজিত অনুষ্ঠানে, এসব বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি দাবি করেন, বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতার ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে ছিলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রোববার (১ আগস্ট) শোকের মাস আগষ্টের প্রথমদিন কৃষক লীগ আয়োজিত স্বেচ্ছায় প্লাজমা ও রক্তদান এবং খাদ্য বিতরন কার্যক্রমে গণভবন থেকে ভার্চুয়ালী যোগ দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, খুনীদের স্বীকারোক্তিই বলে দেয় মোশতাক-জিয়াও বঙ্গবন্ধু হত্যাকান্ডে ইন্ধন দিয়েছে।

আওয়ামী লীগ সভাপতির দাবি, বঙ্গবন্ধু খুনীদের পৃষ্ঠপোষকতায় অন্যসব সরকারের চেয়ে এগিয়ে ছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বঙ্গবন্ধু হত্যাকান্ডের নেপথ্যের ষড়যন্ত্র একদিন উম্মোচিত হবেই বলে আশা সরকার প্রধানের।

বঙ্গবন্ধুর প্রতি ঋণ শোধে দেশকে সুখী সমৃদ্ধ করে গড়ে তুলতে দলের নেতাকর্মীদের পাশাপাশি দেশবাসীকে এগিয়ে আসার আহবান জানান প্রধানমন্ত্রী।

শেয়ার করতে ক্লিক করুন