ইভ্যালির এমডি ও চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতারণার মামলা

915
শেয়ার করতে ক্লিক করুন

নিজস্ব সংবাদদাতা, সিরাজগঞ্জ, নিউজগার্ডেন বিডি.কম
ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান মোছা. শামীমা নাসরিনের বিরুদ্ধে প্রতারণা ও গ্রাহক হয়রানির অভিযোগে সিরাজগঞ্জে মামলা করা হয়েছে। সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার বাসিন্দা মো. রাজ বুধবার বেলা ১১টার দিকে জ্যেষ্ঠ বিচারিক হাকিম জেসমিন আরার আদালতে মামলাটি দায়ের করেন।

আদালত বাদির অভিযোগ আমলে নিয়ে সিরাজগঞ্জ পিবিআইকে তদন্তের আদেশ দেন।

অভিযোগে বলা হয়, বাদি মো. রাজ ইভ্যালির সাইক্লোন অফার থেকে গত ৪ মে টেলিভিশন, পেনড্রাইভ, ইস্ত্রিসহ ৫১ হাজার টাকার মূল্যমানের পাঁচটি পণ্যের ক্রয়াদেশ দেন। ইভ্যালির নীতিমালা অনুযায়ী ক্রয়াদেশের ৭ থেকে ৪৫ কর্মদিবসের মধ্যে পণ্য সরবরাহ করার কথা। সে অনুযায়ী সময়সীমা অনেক আগে পেরোলেও পণ্য সরবরাহ করা হয়নি।

সিরাজগঞ্জ পিবিআই পুলিশের এসপি মো. রেজাউল করিম বৃহস্পতিবার দুপুরে জানান, মামলার তদন্তের বিষয়ে আদালতের নির্দেশের বিষয়টি জেনেছি। তবে এখনো কাগজ হাতে পাইনি। কাগজ হাতে পেলে আদালতের নির্দেশ মতো যথাযথ তদন্ত শেষে প্রতিবেদন দাখিল করা হবে।

মো. রাজ বলেন, নির্দিষ্ট সময়ে পণ্য হাতে না পেয়ে আইনের আশ্রয় নিয়েছি।

বাদিপক্ষের আইনজীবী এডভোকেট মঞ্জুরুল ইসলাম সোহাগ বলেন, আদালত বাদির জবানবন্দি ও প্রয়োজনীয় ডকুমেন্ট বিবেচনা করে মামলাটি আমলে নিয়ে তদন্তের জন পিবিআই সিরাজগঞ্জকে দায়িত্ব দিয়েছেন।

শেয়ার করতে ক্লিক করুন