সিঁদুরে সিঁথি রাঙিয়ে পূজায় যশ-নুসরাত

1018
শেয়ার করতে ক্লিক করুন

টালিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা যেন কিছুতেই শেষ হচ্ছে না। একটা বিষয় কাটতে না কাটতেই নতুন কোনো বিষয়ের জন্য শিরোনামে উঠছেন এই নায়িকা। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) যে ছবি দেখা গেছে, তা দেখে নিশ্চিত ভক্ত-অনুরাগীরা ভিন্ন কিছু ভাবছেন।

শুক্রবার প্রযোজক এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্টের বিশ্বকর্মা পূজায় হাজির হয়েছিলেন টালি নায়িকা নুসরাত ও নায়ক যশ দাশগুপ্ত। সেখানে দু’জন সময় কাটিয়েছেন। আর সেই অনুষ্ঠানে তোলা দুই তারকার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে।

ছবিতে সদ্য মা হওয়া নুসরাতকে দেখা যাচ্ছে, হালকা গোলাপি রঙের কুর্তা পরেছেন তিনি। হাতে সোনার চুড়ি ও কানে সোনার দুল। পরিপাটি করে আঁচড়ানো খোলা চুল আর ঠোঁটে গোলাপি লিপস্টিক। তবে নুসরাতের সিঁথিতে সিঁদুর দৃষ্টি কেড়েছে সবার। এদিকে যশের পরনে ছিল হালকা নীল শার্ট এবং জিনস।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবি দুটির একটিতে জনসংযোগ কর্মী রণজিত ও নুসরাত এবং অন্য ছবিটিতে নুসরাত ও রণজিতের সঙ্গে যশ।

সাংসদ নুসরাত এবং সিঁদুর, এই দুইয়ের যোগসূত্র দীর্ঘ দিনের। নিখিল জৈনের সঙ্গে তার বিয়ের পর সংসদে গিয়েছিলেন মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। ইসলাম ধর্মের অনুসারী হয়ে সিঁদুর পরার জন্য কটাক্ষের শিকার হতে হয়েছিল তাদের। এরপর নিখিলের সঙ্গে বিচ্ছেদের পর দক্ষিণেশ্বর মন্দিরে দেখা যায় নুসরাত ও যশকে। আর সেখানে মদন মিত্রও ছিলেন। সেই সময় নুসরাত সিঁদুর ও শাখা পরেছিলেন। এবারও সেই সিঁদুর পরে ফের বিতর্কের জন্ম দিলেন আলোচিত এই অভিনেত্রী।

প্রসঙ্গত, গত জুনে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি প্রকাশ্যে আসে। এরপর থেকে সেই সন্তানের পিতৃপরিচয় নিয়ে বিতর্ক শুরু হয়। তবে সেই বিতর্ককে কখনোই পাত্তা দেননি নুসরাত। এরপর গত ২৬ আগস্ট পুত্র সন্তানের মা হন নায়িকা নুসরাত। সূত্র : আনন্দবাজার পত্রিকা

শেয়ার করতে ক্লিক করুন