আগামী নির্বাচনে বিএনপির নেতা কে? প্রশ্ন কাদেরের

779
আগামী নির্বাচনে বিএনপির নেতা কে? প্রশ্ন কাদেরের
শেয়ার করতে ক্লিক করুন

আগামী নির্বাচনে বিএনপির নেতা কে? এমন প্রশ্ন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় এমন প্রশ্ন করেন তিনি।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি আয়োজিত আলোচনা সভা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, একটি রাজনৈতিক দল কথায় কথায় আন্দোলনের ডাক দিচ্ছে। সরকার হটানোর দিবাস্বপ্ন দেখছে। আগামী নির্বাচন আসছে, এখনই শুরু হয়েছে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা, শুরু হয়েছে আবারও সেই খেলা। আগুন সন্ত্রাস আপনাদের পিছিয়ে দিয়েছে। সিরিজ বৈঠকের নামে যদি আবারও আগুন সন্ত্রাসের পরিকল্পনা করেন তাহলে আরও পিছিয়ে যাবেন। আগামী নির্বাচনে আপনাদের নেতা কে, আন্দোলনের নেতা বিএনপি’র কাছে প্রশ্ন। দণ্ডিত পলাতক একজন আসামি আপনাদের আগামীর প্রধানমন্ত্রী, জনগণ এতো বোকা নয়। আগামী নির্বাচনে বিএনপি চোখে সর্ষেফুল দেখবে।

তিনি বলেন, পরবর্তী নির্বাচনের জন্য শেখ হাসিনার বিকল্প নেতৃত্ব নেই। এখনো ষড়যন্ত্র শেখ হাসিনার পিছু ছাড়েনি। তবুও তিনি ভয়কে জয় করে এগিয়ে চলেছেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার কাজে। বিএনপি ও তার দোসররা উন্নয়ন আর অর্জন দেখে না, কারণ তারা দিনের আলোতে অন্ধকার দেখে। তারা ডিজিটাল বাংলাদেশের আলো দেখে না, তারা অমাবস্যার অন্ধকার দেখে।

ওবায়দুল কাদের বলেন, করোনাকালীন ভ্যাকসিন নিয়ে নানামুখী সমালোচনা করেছে বিএনপি। কিন্তু করোনার দ্বিতীয় তরঙ্গেও খুব বেশি সমস্যা হয়নি। তবে আমাদের পুরোপুরি নিশ্চিন্ত হওয়ারও উপায় নেই। স্বাস্থ্যবিধি মানতে হবে। ভ্যাকসিন নিলেই সুরক্ষার প্রাচীর গড়ে তোলা হয়েছে একথা মনে করার কোনো কারণ নেই।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, হাহাকার করছেন কেন? উপার্জনের অনেক দুয়ার শেখ হাসিনা খুলে দিয়েছেন। টাকা পয়সার দিকে চোখ দিয়ে লাভ নেই, বঙ্গবন্ধু পরিবারের দৃষ্টান্ত দেখুন। কিছু মানুষ আঙুল ফুলে কলাগাছ হয়েছে, এদের বেপরোয়া লোভের শেষ নেই। আওয়ামী লীগ কর্মীরা আজ শেখ হাসিনার জন্মদিন থেকে শিক্ষা নিন তার সততা থেকে।

এদিন আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিমসহ অনেকে। সভা শেষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া পরিচালনা করা হয়।

শেয়ার করতে ক্লিক করুন