কারাগারে আসামির সঙ্গে বাদীর বিয়ে, দেনমোহর ২০ লাখ

782
শেয়ার করতে ক্লিক করুন

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ২০ লাখ এক টাকা দেন মোহরে এক বন্দির সঙ্গে মামলার নারী বাদীর বিয়ে হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে কারাগারের অফিস কক্ষে হাইকোর্টের আদেশে (৩০ সেপ্টেম্বর) তাদের এ বিয়ে সম্পন্ন হয়েছে। কারাগারের সিনিয়র জেল সুপার মো. গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, চট্টগ্রামের সাতকানিয়া থানার পূর্ব খাটিয়া এলাকার আব্দুল হামিদের ছেলে কেএম আক্কাস (৪০) এর সাথে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার বাদী সাজেদা আক্তার (৩৫) এর বিয়ে সম্পন্ন হয়েছে। এ বিয়েতে ২০ লাখ এক টাকা দেন-মোহর ধার্য করা হয়েছে।

কাশিমপুর কারাগারে ডেপুটি জেলার দেলোয়ার জাহান জানান, এ বছরের মার্চে দিকে নারী ও শিশু দমন নির্যাতন আইনের ৯ (১) ধারায় পল্টন থানার একটি মামলায় গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কেএম আক্কাসকে এ কারাগারে পাঠানো হয়।

তারপর থেকে তিনি এ কারাগারে বন্দি হিসেবে আছেন। তার হাজতি নং- ৪৮৬/২১। হাইকোর্টের নির্দেশে ওই বিয়ে সম্পন্ন করা হয়েছে। কারাগারে উভয়পক্ষের আত্মীয় স্বজন উপস্থিতি ও বর-কনেসহ সকলের সম্মতিতে কারাগারে বন্দি হাজতি ও বাদীর বিয়ে সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করতে ক্লিক করুন