সাম্প্রদায়িক হামলা দাঙ্গা নয় রাজনৈতিক হামলা: গয়েশ্বর

799
শেয়ার করতে ক্লিক করুন

সারাদেশে সম্প্রতি দেশজুড়ে যে হামলা হয়েছে সকল হামলা রাজনৈতিক। এটা কোন সাম্প্রদায়িক দাঙ্গা নয়। বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে তিনি এ কথা বলেন। জাতীয় প্রেসক্লাবে জিয়া সমাজকল্যাণ পরিষদ আয়োজিত সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, আবদুস সালাম প্রমুখ।

গয়েশ্বর রায় বলেন গায়েবি মামলা মিথ্যা মামলা দিয়ে পুলিশকে টাকা কামনার সুযোগ করে দিয়ছে সরকার । পুলিশ সোর্স অব ইনকাম বাড়াতে চায় বলে নানা ঘটনা ঘটিয়ে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দিচ্ছে, গ্রেফতার করছে। পৃথিবীর কোন দেশে নেই সরকার তার কর্মকর্তাদের ঘুষ দেয় কিন্ত তারা দিয়েছে। নির্বাচনের আগে তাদের হাজার হাজার টাকা কোটি টাকা ঘুষ দিয়েছে। ওসিদের ঘুষ দিয়েছে। তিনি বলেন জিনিস দাম বাড়িয়ে দিয়ে, লুটপাট করে, উন্নয়নে নামে লুট করে দেশ থেকে ১০লাখ কোটি টাকা পাচার করেছে তারা।

গয়েশ্বর বলেন, বাংলাদেশে কোন জঙ্গিবাদ বা মৌলবাদ নেই। সব নাটক করা হয়। শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে সব করা হয়। বাংলাদেশের মানুষ নিষ্ঠার সাথে সব ধর্ম পালন করে। মৌলবাদের তকমা দিয়ে জাতিকে অপমান করা হয়েছে। তিনি আরও বলেন বুলু বা বিএনপি কোন হামলা করে নাই। এটা শেখ হাসিনা জানে পুলিশ জানে সাধারণ মানুষও জানে। ১৮ কোটি মানুষ সব জানে। এসব নাটক মানুষ বিশ্বাস করে না। এবার ক্ষমতা হারালে ৪২ বছর আ লীগের নাম লওয়ার লোক থাকবেনা।তাই বলি শুটিং নাটক বন্ধ করুন।

শেয়ার করতে ক্লিক করুন