ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগরের নেতৃত্বে মিমো-লাভলী-প্রিজম

549
শেয়ার করতে ক্লিক করুন

নিজস্ব প্রতিবেদক:
ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগর সংসদের ৪১তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাউন্সিলের মাধ্যমে সভাপতি শাহরিয়ার ইব্রাহিম মিমো, সাধারণ সম্পাদক লাভলী হক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে প্রিজম ফকিরকে নির্বাচিত করে ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
২৬ নভেম্বর (শুক্রবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্ত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন শিক্ষাবিদ এ এন রাশেদা।

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগর সংসদের আহবায়ক অনুপম অমির সভাপতিত্বে এবং সদস্য প্রিজম ফকিরের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান প্রিতম ফকির, এবং আহবায়ক সালমান রাহাতসহ প্রমুখ। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহীদ মিনার প্রদক্ষিণ করে আবারো স্বোপার্জিত স্বাধীনতায় এসে শেষ হয়। সমাবেশ শেষে ডাকসু ক্যাফেটেরিয়ায় কাউন্সিল সম্পন্ন হয়।

৪১তম ঢাকা মহানগর কমিটি:-
সভাপতি : শাহরিয়ার ইব্রাহিম মিমো; সহ সভাপতি : সালমান রাহাত; সহ সভাপতি : মহিউদ্দিন রুমি; সহ সভাপতি : আদিত্য শুভ; সাধারণ সম্পাদক : লাভলী হক; সহকারী সাধারণ সম্পাদক : সায়েম আল ফাহাদ; সহকারী সাধারণ সম্পাদক : এফ এ শাহেদ; সাংগঠনিক সম্পাদক : প্রিজম ফকির; কোষাধ্যক্ষ : মেহরাজ খান আদর; দপ্তর সম্পাদক : জুবাইর হোসাইন সজল; শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক : শুভ মিত্র; স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক : সাদিয়া ইমরোজ ইলা; প্রচার ও প্রকাশনা সম্পাদক : মো: আলাউদ্দিন; সাংস্কৃতিক সম্পাদক : মোহাম্মদ ফয়সাল; ক্রীড়া সম্পাদক : ওয়ালীউল ইসলাম অয়ন; সমাজকল্যান বিষয়ক সম্পাদক : তৌহিদুল ইসলাম; সদস্য: মোহাম্মদ রোম্মান; সদস্য: আরফান হোসেন শাহাদাত, মোহাম্মদ আলী, হোসেন শেখ, মোহাম্মদ শাহরিয়ার জামান, জেরিন খান শশী, রাইসা আমিন স্নেহা, তাহসিনা তন্বী, জোহানা, আজিজুল হক আরমান, হৃদয় মাঝি।
নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি মোঃ ফয়েজ উল্লাহ।

শেয়ার করতে ক্লিক করুন