ফুসফস ক্যান্সারে আক্রান্ত বাচ্চু গাজীকে বাঁচাতে মানবিক সহযোগিতা কামনা

659
শেয়ার করতে ক্লিক করুন

চাঁদপুর জেলাধীন কচুয়া উপজেলাধী ৯নং কড়ইয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের আকিয়ারা গ্রামের মৃত ইদ্রিস গাজীর সেজো ছেলে মো. বাচ্চু গাজী। পেশায় হোটেল শ্রমিক বাচ্চু গাজী ৫ কন্যা সন্তানসহ ৭জনের পরিবারে একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। সে দুরারোগ্য ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হওয়া মহাসংকটে পড়েছে তার পরিবার।

পরিবারের সদস্যরা জানান, দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হওয়ার সংবাদে পরিবারে ঘোর অন্ধকার নেমে আসে। তার চিকিৎসায় এগিয়ে আসেন গ্রামের লোকজন ও প্রতিবেশিরা। তারা বাচ্চু গাজীর সহায়তায় এলাকা থেকে ৪১ হাজার ৫০০ টাকা সংগ্রহ করে ডা. লেলিন চৌধুরীর সহযোগিতায় পান্থপথের হেলথ এন্ড হোপ হাসপাতালে ভর্তি করান। ভর্তির পর ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার মো. কামরুজ্জামান রুম্মানের তত্ত্বাবধানে তার পরিক্ষা-নিরীক্ষা করানো হয়। ফুসফুসে ক্যান্সারের প্রভাবে বর্তমানে তার ঘাড়ের রক্তনালীগুলো ব্লক হওয়ার পথে। ডা. রোগীকে দ্রুততার সাথে রেডিওথেরাপি দিতে বলেছে।

ক্যান্সারে আক্রান্ত বাচ্চু মিয়ার পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া অসম্ভব। তার চিকিৎসার জন্য এলাকাবাসী ও স্বজনদের দেয়া সহায়তার অর্থও শেষ। তার অসহায় স্ত্রী নাসিমা আক্তার স্বামীকে বাঁচাতে হৃদয়বান মানুষদের কাছে অর্থিক সহযোগিতা কামনা করেছে।

যোগাযোগ : নাসিমা বেগম (বাচ্চু মিয়ার স্ত্রী), রুম নং ৯০৬, হেলথ এন্ড হোপ হাসপাতাল, পান্থপথ, ঢাকা। মোবাইল : ০১৭২০-০২২৩৩০ ও ০১৭৮৭-৩০০০৮৯। বিকাশ নং- ০১৭৪৩-৭৯৩৪৮২ (পার্সোনাল)।

শেয়ার করতে ক্লিক করুন