শামীম ওসমান নয়; আমার আস্থা দল ও প্রধানমন্ত্রীর ওপর: আইভী

819
শামীম ওসমান নয়; আমার আস্থা দল ও প্রধানমন্ত্রীর ওপর: আইভী
শেয়ার করতে ক্লিক করুন

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে। আর সবকিছুই চলছে ঠিকমতই। এমন দাবি নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে খানপুরে নির্বাচনী প্রচারণায় নেমে এ কথা বলেন তিনি।

আইভী বলেন, আমার আস্থা সবসময় আমার জনগণ। উনি (শামীম ওসমান) কীভাবে মাঠে থাকবেন। উনি একজন সংসদ সদস্য। আচরণবিধি লঙ্ঘন হবে তারা মাঠে থাকলে। আমি আবারও গণমাধ্যমের কাছে বলি আমার আস্থা সবসময় জনগণের প্রতি, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। এর বাইরে আর কিছু বলতে চাই না।

তিনি বলেন, যেকোনো প্রার্থীর ভেতরে শঙ্কা থাকে। আমি তার বাইরে কেউ না। আমি অবশ্যই চাইব নারায়ণগঞ্জের পরিবেশ সুন্দর থাকুক। প্রশাসন যেন নিরপেক্ষ থাকে, এ্যাক্টিভ থাকে। আমার ভোটাররা যেন ভোট দিতে যেতে পারে সে ব্যাবস্থা যেন করা হয়।

আওয়ামী লীগের মনোনীত এই প্রার্থী আরও বলেন, যেকোনো প্রার্থী অভিযোগ জানাতে পারে। কিন্তু বিগত দিনের ইতিহাস নারায়ণগঞ্জের নির্বাচনের পরিবেশ যতই টান টান থাকুক নির্বাচনের দিন এখানে সুষ্ঠু নির্বাচন হয়। মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিতে যায়। আশা করি এবারও সেই রকম পরিবেশ থাকবে।

এর আগে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার অভিযোগ করেছিলেন যে, নির্বাচন কমিশন শুরু থেকেই সমান সুযোগ নিশ্চিত করেনি। তিনি বলেন, প্রশাসন তার কর্মীদের নানাভাবে হয়রানি করছে। নির্বাচন কমিশনে অভিযোগ করেও কোনো ফল মেলেনি বলে অভিযোগ স্বতন্ত্র প্রার্থী তৈমুরের।

শেয়ার করতে ক্লিক করুন