এমপি একরামুল করিম চৌধুরীকে দল থেকে অব্যাহতির সুপারিশ

818
শেয়ার করতে ক্লিক করুন

নোয়াখালী-০৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরীকে জেলা আওয়ামী লীগের সদস্য পদসহ আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে অব্যাহতির জন্য কেন্দ্রিয় কমিটিতে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

শনিবার বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের এড্হক কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন জানান, সভায় নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নোয়াখালী পৌরসভা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের বিপক্ষে কাজ করার অভিযোগ আনা হয়। এমনকি আগামী ১০ই ফেব্রয়ারি অনুষ্ঠিতব্য সুবর্ণচর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনেও দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করার জন্য লোকজনকে উদ্বুদ্ধ করে দেয়া তার একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এসব কারণে সভায় জলা আওয়ামী লীগের সদস্য পদসহ আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে অব্যাহতির জন্য কেন্দ্রিয় কমিটিতে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত গৃহীত হয়। এ সংক্রান্ত চিঠি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বরাবরে পাঠানো হবে।

এছাড়া সভায় সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলার আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক, চরজুবলী ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল্লাহ খসরু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, চরজব্বার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী নুরুল ইসলাম মানিক এবং ওই ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক রফিক উল্যা বাদশা ও উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ সানা উল্যাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ এইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম। এ বিষয়ে সাংসদ একরামুল করিম চৌধুরীর বলেন, এ বিষয়টি তার জানা নাই।

শেয়ার করতে ক্লিক করুন