‘ঐক্যবদ্ধ আওয়ামী লীগই সব ষড়যন্ত্রের জবাব দেবে’

554
শেয়ার করতে ক্লিক করুন

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে, ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ ও সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনোদিন করতে পারবে না। তাই ঐক্যবদ্ধ আওয়ামী লীগই সকল ষড়যন্ত্রের জবাব দেবে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার চামটা শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী শামীম বলেন, বিএনপির জন্মই হয়েছে হত্যা, ক্যু ও ষড়যন্ত্রের মাধ্যমে। জিয়াউর রহমান দেশের রাজনৈতিক সংস্কৃতি নষ্ট করেছিল। তারা প্রতিনিয়তই দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। বিশ্বনেতারা যখন আমাদের প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ, বিএনপি তখন রীতিমতো টাকা খরচ করে বিদেশে লবিস্ট নিয়োগ করে দেশরিবোধী ষড়যন্ত্র করে দেশের ভাবমূর্তি নষ্ট করছে।

এনামুল হক শামীম আরও বলেন, ষড়যন্ত্র ও মিথ্যাচার ছাড়া বিএনপির কোন রাজনৈতিক ভিত্তি নেই। ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখলে মরিয়া হয়ে আছেন বিএনপি নেতারা। তবে বিএনপিকে আর এদেশের জনগণ বিশ্বাস করে না। একারণে তারা বারবার জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত হয়েছে। আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে পুনঃপ্রতিষ্ঠিত গণতান্ত্রিক ব্যবস্থাকে এদেশের জনগণ পুনরায় নস্যাৎ হতে দেবে না। তাই আগামী নির্বাচনেও ঐক্যবদ্ধ আওয়ামী লীগই সকল ষড়যন্ত্রের জবাব দিয়ে ক্ষমতায় আসবে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন।

সম্মেলনে মাস্টার আবু বকর ছৈয়ালকে সভাপতি ও এসএম শহিদুল ইসলামকে পুনরায় সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এর আগে উপমন্ত্রী উপজেলার ঈশ্বরকাঠী ব্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। তিনি ঈশ্বরকাঠী বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পরিদর্শন করেন।

চামটা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব গাজী সুলতান আহমেদের সভাপতি ও এস.এম শহীদুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধক ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলার হাসানুজ্জামান খোকন, সহসভাপতি বাদশা শেখ, সহসভাপতি আলী আহম্মেদ কাজী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম চৌকিদার, সাংগঠনিক সম্পাদক মাস্টার আব্দুস সালাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাসির উদ্দীন বাদল মালত, চামটা ইউপি চেয়ারম্যান নিজামউদ্দিন রাড়ই।

শেয়ার করতে ক্লিক করুন