দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে সরকার উদ্বিগ্ন: হানিফ

752
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে সরকার উদ্বিগ্ন: হানিফ
শেয়ার করতে ক্লিক করুন

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দ্রব্যমূল্য নিয়ে সরকার যথেষ্ট উদ্বিগ্ন এবং সরকার এ ব্যাপারে পদক্ষেপও নিয়েছে। মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইস করা হচ্ছে। ইতোমধ্যে যারা অসাধু চিন্তা-চেতনা নিয়ে মজুদ করার চেষ্টা করেছিল, এরকম বেশকিছু ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৮ মার্চ) সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সমসাময়িক রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ আরও বলেন, ভোজ্য তেলসহ অনেক পণ্য সামগ্রী আটকও করা হয়েছে। এতে দেখা যাচ্ছে বাজার আস্তে আস্তে কিছুটা নিয়ন্ত্রণের মধ্যে চলে আসছে। আমাদের বিশ্বাস বর্তমানে যে অস্থিতিশীল অবস্থা বাজারে দেখা যাচ্ছে এটা থাকবে না। খুব দ্রুতই এটা নিরসন হয়ে যাবে।

তিনি বলেন, বিএনপি নেতারা আসলে দিশেহারা হয়ে গেছে। তাদের অনেকেই এখন মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন বলে মনে হয়। তাদের কথা বার্তা অসংলগ্নতা দেখলে এটা বোঝা যায়। বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকা অবস্থায় তাদের যে সীমাহীন ব্যর্থতা ছিল রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে এবং বিএনপি নেতাদের সীমাহীন দুর্নীতি ছিল। সেই দুর্নীতি অপকর্মের কারণে আজ তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছেন।

এ সময় কুষ্টিয়া ৪-আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জজসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করতে ক্লিক করুন