ইসরায়েলে সিরিজ হামলা চলছে, তেল আবিবে ৫ খুন

353
শেয়ার করতে ক্লিক করুন

ইসরায়েলের তেল আবিবে বন্দুকধারীর হামলায় কমপক্ষে ৫ জন নিহত হয়েছেন। রয়টার্সের প্রতিবেদন অনুযায়ী, ইসরায়েলের জাতীয় অ্যাম্বুলেন্স পরিষেবা জানিয়েছে- ইসরায়েলে ভয়ঙ্কর হামলার সর্বশেষ ঘটনা এটি।

ইসরায়েলের টেলিভিশন স্টেশনগুলোতে প্রচারিত ভিডিওতে দেখা গেছে, কালো পোশাক পরিহিত একজন ব্যক্তি ইসরায়েলের বাণিজ্যিক রাজধানীর একটি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। এসময় তিনি অ্যাসল্ট রাইফেল তাঁক করে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অ্যাপার্টমেন্টের ব্যালকনিতে এবং তারপর রাস্তায় এবং একটি গাড়িতে থাকা মানুষজনকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে ওই ব্যক্তি।

ম্যাগেন ডেভিড অ্যাডোম অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে, বন্দুকধারীর হামলায় কমপক্ষে ৫ জন নিহত হয়েছেন। অ্যাম্বুলেন্সের মুখপাত্র জাকি হেলার বলেন, ওই দুর্বৃত্তও নিহতে হয়েছেন। তবে, কে বা কারা তাকে গুলি করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এর আগে, গত সপ্তাহে ইসরায়েলের দক্ষিণাঞ্চলীয় শহর বিয়ারশেবাতে ছুরিকাঘাত ও গাড়িচাপায় ৪ জন নিহত হন। পরে একজন পথচারীর গুলিতে আততায়ীরও প্রাণ যায়।

রয়টার্স আরও জানিয়েছে, গত রোববার দক্ষিণ ইসরায়েলে একটি ইসরায়েল-আরব শীর্ষ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার সময় তেল আবিব থেকে প্রায় ৫০ কিলোমিটার (৩০ মাইল) উত্তরে হাদেরায় এক আততায়ীর গুলিতে ২ পুলিশ কর্মকর্তা নিহত হন। পরে, অন্য পুলিশ কর্মকর্তাদের গুলিতে ওই আততায়ীও নিহত হন।

শেয়ার করতে ক্লিক করুন