বয়স হলে মানুষ আবোল-তাবোল বলে, ফখরুলের স্বাস্থ্য পরীক্ষা দরকার: তথ্যমন্ত্রী

298
শেয়ার করতে ক্লিক করুন

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনা মহামারির পর এবার যেভাবে উৎসবমুখর পরিবেশে বাংলাদেশের মানুষ ঈদ উদযাপন করেছেন, সেটি অভাবনীয়। শুধু তাই নয়, এ বছর দেশের মানুষ যেভাবে কেনাকাটা করেছেন, এতে সব ব্যবসায়ী প্রচণ্ড খুশি। দেশের অর্থনীতি চাঙা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৫ মে) দুপুরে চট্টগ্রামের দেওয়ানজী পুকুর পাড়ের বাসায় সাংবাদিকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে তাদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,দেশে গণতন্ত্র নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ বিভিন্ন কারণে মানুষের মন ভালো নেই। তাই দেশের মানুষ ভালোভাবে ঈদ করতে পারেননি।

পরিপ্রেক্ষিতে ড. হাছান বলেন, এবার দেশে ঈদযাত্রা অনেকটা ভোগান্তিহীন ছিল। মানুষের মধ্যে এখনো খুশির বন্যা বয়ে যাচ্ছে।মির্জা ফখরুল সাহেব সম্ভবত অন্য গ্রহে বসবাস করেন অথবা তার মাথার মধ্যে অন্য দেশ ঘুরপাক খায় বলে তিনি এ ধরনের কথাগুলো বলছেন।

তিনি বলেন, ‘এজন্য আমার মনে হয়, মির্জা ফখরুল সাহেবের স্বাস্থ্য পরীক্ষা করা দরকার। কারণ, বয়স হলে অনেক ধরনের আবোল তাবোল কথা বলে মানুষ। তাদের ডাক্তারদের সংগঠন ড্যাবের উচিৎ, তার শারিরীক ও মানসিক স্বাস্থের কিছু পরীক্ষা করা।’

শেয়ার করতে ক্লিক করুন