ঢাকায় আসছেন শিল্পা শেঠি

108
শেয়ার করতে ক্লিক করুন

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে কে-না চেনে। নব্বই দশকের ‘বাজিগর’খ্যাত এই অভিনেত্রীর দুর্দান্ত ফিজিক আর অসাধারণ নৃত্য প্রতিভার কারণে দর্শকমহলে তিনি সুপরিচিত। শিল্পার বর্ডারের এপারের ভক্তদের জন্য সুখবর হলো খুব শিগগিরই বাংলাদেশে আসছেন এই অভিনেত্রী।

১৭ মে (মঙ্গলবার), বাংলাদেশি ব্যবসায় প্রতিষ্ঠান মিরর গ্রুপের পক্ষ থেকে তাদের ফেসবুকে শিল্পা শেঠির একটি ভিডিও পোস্ট করা হয়, যেখানে শিল্পা নিশ্চিত করেন তিনি ঢাকা আসছেন খুব শিগগিরই। ভিডিওতে তিনি জানান, মিরর প্রেজেন্টস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ডস ২০২২ উপলক্ষ্যে ৩০ জুলাই ঢাকা আসছেন। এ সময় তিনি ঢাকা শেরাটন হোটেলে অবস্থান করবেন। বাংলাদেশি ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করার ইচ্ছাও পোষণ করেন শিল্পা।

১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে ‘বাজিগর’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেকের পর থেকে প্রায় ৪০টি বলিউড, তামিল, তেলুগু ও কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেন শিল্পা শেঠি। শিল্পা প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন ১৯৯৪ সালের ‘আগ’ ছবিতে। এ ছাড়াও তিনি ‘ধাড়কান’, ‘রিশতে’ চলচ্চিত্রে অসাধারণ অভিনয়নৈপুণ্য প্রদর্শন করেন। ২০০৪ সালের ‘ফির মিলেঙ্গে’ চলচ্চিত্রে একজন এইডস রোগীর চরিত্রে অভিনয় করে তিনি অনেক পুরস্কার লাভ করেন। তার ছোট বোন শমিতা শেঠিও একজন বলিউড চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে কাজ করছেন।

শেয়ার করতে ক্লিক করুন