সরকারের টলটলায়মান রাজসিংহাসন ভেঙ্গে পড়বে যেকোন মূহুর্তে- মির্জা ফখরুল

31
শেয়ার করতে ক্লিক করুন

নিজস্ব প্রতিবেদক: যেকোন মূহুর্তে ভেঙ্গে পড়বে সরকারের টলটলায়মান রাজসিংহাসন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেছেন, বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের ও তাদেরকে কারান্তরীণ করে আওয়ামী সরকার নিজেদেরকে নিরাপদ করতে পারবে না। কারণ আওয়ামী ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে জনস্রোত এখন তীব্র থেকে তীব্রতর হচ্ছে। সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথ ছেড়ে ঘরে ফিরে যাবে না।

আজ মঙ্গলবার বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু সাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। বিবৃতিতে গতকাল সোমবার ফেনীতে মিথ্যা মামলায় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, দেশে এখন চলছে আওয়ামী ফ্যাসিবাদী শাসন। ফ্যাসিবাদের নিষ্ঠুর কষাঘাতে দেশের মানুষ এখন সর্বশান্ত। মানুষের জানমালের নিরাপত্তাহীনতায় দেশ নৈরাজ্যের অতল গহব্বরে নিমজ্জিত। নানা উপায়ে বিএনপিকে ধ্বংস করতে সর্বশক্তি নিয়োগ করেছে অবৈধ আওয়ামী শাসকগোষ্ঠী।

তিনি বলেন, এরই ধারাবাহিকতায় গতকাল ফেনী জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি বেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক নিজাম উদ্দিন মাষ্টার, পৌর যুবদলের আহ্বায়ক জাহিদ হোসেন বাবলু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি জাহিদুল ইসলাম শিমুল, দাগনভূঁইয়া পৌর যুবদলের আহ্বায়ক ভিপি ইমাম, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদুল ইসলাম রাহাত, দিদারুল আলম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফজলে রাব্বি, পৌর ছাত্রদলের সদস্য সচিব ইব্রাহিম পাটোয়ারী ইভু, যুবদল নেতা ফজলুল হক মুন্না ও মামুন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় আদালতে হাজিরা দিতে গেলে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

অবিলম্বে উল্লিখিত নেতাকর্মীদের নামে দায়েরকৃত বানোয়াট ও অসত্য মামলা প্রত্যাহারসহ তাদের নিঃশর্ত মুক্তির জোর আহবান জানান বিএনপি মহাসচিব। ##

শেয়ার করতে ক্লিক করুন