তত্ত্ববধায়কের ভূত ভুলে ঠিকই নির্বাচনে যাবে বিএনপি : কাদের

13
শেয়ার করতে ক্লিক করুন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি তত্ত্ববধায়কের ভূত ভুলে নির্বাচনে ঠিকই যাবে।

শনিবার (২৯ অক্টোবর) ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন। রাজধানীর আগারগাঁও শেরেবাংলা নগর পুরাতন বাণিজ্য মেলার মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর টাকার বস্তার ওপর শুয়ে আছেন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, রংপুরে সমাবেশে তিনদিন আগে থেকে লোকজন নিয়ে গিয়ে স্টেজে শুয়ে আছেন, মাঠে শুয়ে আছেন, আর টাকার বস্তার ওপর শুয়ে আছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সম্মেলনের নামে টাকা আসছে, আর তারা টাকার ওপর শুয়ে আছেন।

এর আগে দুপুরে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এর সভাপতিত্বে ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম সন্মেলন উদ্ধোধন করেন।

এদিকে সম্মেলনে নেতাকর্মীদের ঢল নামে, বাণিজ্য মেলার মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। ঢাকা জেলার পাঁচটি উপজেলার ও সাতটি ইউনিটের নেতাকর্মীরা অংশ নেয় এ সম্মেলনে। দলের কর্মীরিা ব্যানার, ফেস্টুন ও পোস্টারসহ মিছিল নিয়ে, ঢাকঢোল বাজিয়ে সম্মেলনস্থলে আসেন।

সম্মেলনস্থলে উপজেলাভিত্তিক অবস্থানের ব্যবস্থা করা হয়। নেতাদের নাম ও সংসদীয় আসন অনুযায়ী টিশার্ট ও ক্যাপ পরে অবস্থান নেন নেতাকর্মীরা। দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলার সম্মেলন দীর্ঘদিন পরে অনুষ্ঠিত হওয়ায় কর্মীদের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়।

শেয়ার করতে ক্লিক করুন