বিএনপি মানুষের রক্ত চুষে খেয়েছে, আ. লীগ দিয়েছে উন্নয়ন: প্রধানমন্ত্রী

5
PM-Sheaikh-Hasina
শেয়ার করতে ক্লিক করুন

নিজস্ব প্রতিবেদক: বিএনপি খুন হত্যা আর রক্ত ছাড়া দেশকে কিছু দিতে পারেনি। আর আওয়ামী লীগ দিয়েছে উন্নয়ন। যশোরে আওয়ামী লীগের জনসভায় এসব বলেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে শুরু হওয়া জনসভায় তিনি আরও বলেন, ব্যাংকগুলোতে টাকা নেই এই অভিযোগ মিথ্যা। ব্যাংকে পর্যাপ্ত টাকা রয়েছে।

শেখ হাসিনা বলেন, বৈশ্বিক সংকটে অনেক দেশ হিমশিম খেলেও বাংলাদেশের অর্থনীতি শক্তিশালী রয়েছে। তাই গুজবে কান না দেয়ার আহ্বান জানান তিনি।

দক্ষিণাঞ্চলের মানুষকে আগামী দিনে আরও উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে নৌকায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিগত দিনেও দেশের উন্নয়ন করেছি, আপনারা সুযোগ দিলে আগামী দিনেও উন্নয়ন করব। কাজেই ওয়াদা করেন, আবারও নৌকায় ভোট দিয়ে আমাদের জয়যুক্ত করবেন। এ সময় যশোরে ৫শ’ শয্যার হাসপাতাল নির্মাণের আশ্বাস দেন তিনি।

‘যশোরে জনসভা করতে পেরে আমি আনন্দিত’ উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, এই যশোরে আমার নাড়ির টান আছে। এখানের মাটিতে আমার নানা শেখ জহুরুল হক শুয়ে আছেন। তিনি যশোরে চাকরি করতেন। আমার মায়ের বয়স যখন তিন বছর ছিল, তখন তিনি মারা যান। ওই সময় যোগাযোগ ব্যবস্থা এতই খারাপ ছিল, এর কারণে এখানে আসা যায়নি। তাই আমার নানাকে এখানে দাফন করা হয়েছে। এখানে আমার নানার স্মরণে আইটি পার্ক করা হবে।

যশোর শহরের শামস্-উল হুদা স্টেডিয়াম সংস্কার করা হবে জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘এজন্য যা যা দরকার আমাদের সরকার করবে। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। একইসঙ্গে আপনাদের কাছে ওয়াদা চাই, আপনারা আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে আমাদের জয়যুক্ত করবেন। আপনারা যা চাইবেন, আমি তার চেয়ে বেশি দেব।’

এরআগে সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দূর-দূরান্ত থেকে সমাবেশস্থলে জড়ো হন নেতাকর্মীরা। নেতাকর্মীদের আশা, শেখ হাসিনার এই সফরের মধ্য দিয়ে আসবে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা।

করোনার বাধা কাটিয়ে দীর্ঘ প্রায় ৩ বছর পর এটি প্রধানমন্ত্রীর প্রথম জেলা সফর।

শেয়ার করতে ক্লিক করুন