দুর্ঘটনা নিয়ে একটি মন্ত্রণালয়ের সাফল্য বিবেচনা করা যায় না: কাদের

218
শেয়ার করতে ক্লিক করুন

দুর্ঘটনা নিয়ে একটি মন্ত্রণালয়ের সাফল্য বিবেচনা করা যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেন, এখানে কোনো কোনো গণমাধ্যমের রাজনৈতিক উদ্দেশ্য থাকতে পারে।

বুধবার (২৯ মার্চ) সকালে সচিবালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ভারতে ও সৌদি আরবেও দুর্ঘটনা হয়েছে সেটা নিয়ে তো বেশি কথা হচ্ছে না। আমি বিবৃতি দিয়েছি। সেই বিবৃতি ছাপবেন, না হলে ছাপবেন না। কিন্তু সেই বিবৃতি নিয়ে কি রিপোর্টার কমেন্ট করে নিউজ করতে পারে। আমি কখনো কোনো মিডিয়ার বিরুদ্ধে মামলা করিনি। আমার এলাকার একটি নিউজ ধরে দিনের পর দিন আক্রমণ করা হয়েছে বলেও জানান তিনি।

তিনি বলেন, সাভারে একটি শিশুর হাতে ১০ টাকা দিয়ে স্বাধীনতা নিয়ে রিপোর্ট করা হয়েছে, যা উদ্দেশ্য মূলক। বাংলাদেশে দ্রব্যমূল্য নিয়ে কষ্ট হচ্ছে এটা সত্য। তবে কিছু পণ্যের দাম কমেছে, আরও কিছু পণ্যের দাম কমানোর চেষ্টা চলছে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, গেজেট প্রকাশের পর ফল বাতিলে ইসির ক্ষমতা নিয়ে প্রস্তাব আলোচনা হয়েছে। কিন্তু এটা নাকচ নাকি থাকবে সেটা এখনো চূড়ান্ত হয়নি। চূড়ান্ত অনুমোদনের জন্য এটি মন্ত্রিসভায় উঠবে। বাতিল নাও তো হতে পারে। এ জন্য অপেক্ষা করতে হবে বলেও জানান ওবায়দুল কাদের।

শেয়ার করতে ক্লিক করুন