সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের প্রতিনিধি সভায় বেতন বৃদ্ধির দাবি

135
শেয়ার করতে ক্লিক করুন

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের প্রতিনিধি সভা সোমবার বিকেলে রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়। সভায় বিভিন্ন জেলা ও মহানগর কমিটি এবং কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্যরা কর্মচারীদের আর্থিক দৈন্যতার চিত্র তুলে ধরে অবিলম্বে বেতন বৃদ্ধির দাবি জানান।

ফেডারেশনের সভাপতি মোঃ হেদায়েত হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও সংগঠনের প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ লুৎফর রহমান খান। প্রধান অতিথি শাজাহান খান কর্মচারীদের আর্থিক সমস্যার বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীকে অবহিত করার আশ্বাস দেন বলে সোমবার সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেডারেশনের কার্যকরি সভাপতি মোঃ আব্দুল হাই মোল্লা ও শরীফ আবুল খায়ের, সহ-সভাপতি মোঃ সালাউদ্দিন, মোঃ মহসিন ভুইয়া, মোঃ নজির আহদের ভুইয়া ও মোঃ আনোয়ার হোসেন চৌধুরী, অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, মহানগর কমিটির কার্যকরী সভাপতি মোঃ ফরিদুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান, মহানগর কমিটির অতিরিক্ত সাধারণ সম্পাদক বি এম রবিউল ইসলাম, কক্সবাজার জেলা কমিটির সভাপতি মোঃ ইদ্রিস আলী, চট্টগ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক এম. এ বাতেন, সিলেট জেলা কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম ও মোঃ রায়হান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ রানা ও সহ-প্রচার সম্পাদক মোঃ রাহিদুল ইসলাম।
প্রতিনিধি সভা শেষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

##

শেয়ার করতে ক্লিক করুন