মা হচ্ছেন ইলিয়ানা ডি’ক্রুজ!

57
শেয়ার করতে ক্লিক করুন

চমক দিলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে জানিয়ে দিলেন, তিনি মা হতে চলেছেন। অভিনেত্রীর এই পোস্ট দেখা মাত্রই হইচই বলিপাড়ায়।

বলিউডের চেনা মুখ ইলিয়ানা। অভিনয় করেছেন ‘বরফি’, ‘রুস্তম’, ‘রেড’ এর মতো ছবিতে। রণবীর কাপুর, অক্ষয় কুমার, অজয় দেবগনের মতো অভিনেতাদের পাশে তার কাজ নজর কেড়েছে দর্শক ও অনুরাগীদের। সেই ইলিয়ানা ডি’ক্রুজ়ের জীবনে নতুন অধ্যায়ের সূচনা। তবে, এবার নতুন কোনো ছবির ঘোষণা নয়, নিজের ব্যক্তিগত জীবনে নতুন সংযোজনের কথা জানালেন অভিনেত্রী।

সদ্যোজাত শিশুর জামায় লেখা ‘অ্যান্ড সো দ্য অ্যাডভেঞ্চার বিগিনস’। অর্থাৎ নতুন এক রোমাঞ্চের সূচনা। অন্য একটি ছবিতে ইলিয়ানার গলার হারে লেখা ‘মামা’, অর্থাৎ মা। এই দুটি ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা। তার এই পোস্ট থেকেই স্পষ্ট, সন্তানসম্ভবা তিনি। ইনস্টাগ্রামের মাধ্যমে সেই খুশির খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

ছবির বিবরণে ইলিয়ানা লিখেছেন, ‘তোমাকে দেখার অপেক্ষায় রয়েছি।’ সন্তানের আগমন নিয়ে যে খুব উৎসাহী তিনি, তা বোঝা গেল তার এই পোস্ট থেকেই। তবে, সন্তানের বাবার পরিচয় গোপনই রেখেছেন ইলিয়ানা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অবশ্য তা নিয়ে ইতোমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে।

অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ২০১৯ সালে দু’জনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনো মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন।

তারপর খবরে এসেছিল ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছিলেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে। প্রশ্ন উঠছে, তাহলে কি এই সন্তান ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ানের? তবে এসব নিয়ে এখনই কিছু জানাতে চাননি ইলিয়ানা।

শেয়ার করতে ক্লিক করুন