বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পার্লামেন্ট জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন

14
শেয়ার করতে ক্লিক করুন

বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) নবগঠিত আহ্বায়ক কমিটি।

আজ শনিবার (২ জুলাই) সকালে রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়। এ সময় বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যসহ সব শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন বিপিজেএর আহ্বাক নিখিল ভদ্র ও সদস্যসচিব কাজী সোহাগ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, বিপিজেএ’র আহ্বায়ক কমিটির সদস্য আসাদুজ্জামান সম্রাট, রফিকুল ইসলাম সবুজ, গাজী শাহনেওয়াজ ও শাহজাহান মোল্লা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির নারীবিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া, নির্বাহী সদস্য মো. তানভীর আহমেদ প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন শেষে নেতারা বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার শান্তি কামনা করেন এবং জাতির পিতার পলাতক খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় দ্রুত কার্যকর করার দাবি জানান।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৫ জুন গঠিত বিদায়ী নির্বাহী কমিটির মেয়াদ প্রায় ছয় বছর আগে উত্তীর্ণ হওয়ায় গত ২৯ জুন জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে সংগঠনের এক সভায় আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে হালনাগাদ ভোটার তালিকা প্রণয়ন করে নির্বাচন পরিচালনা কমিটি গঠনের মাধ্যমে নির্বাচনের আয়োজন করবে।

শেয়ার করতে ক্লিক করুন